মেনু নির্বাচন করুন
নোটিশ

মৌলিক সাক্ষরতা প্রকল্প (৬৪ জেলা), ঈশ্বরগঞ্জ, ময়মনসিংহ এর জন্যে “শিক্ষক/সুপারভাইজার” পদে নিয়োগের লক্ষ্যে গত ১৬/০২/২০১৮ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষার ফলাফল।

ফাইল

9f08fa4def900eb238a0804b534d5d30.pdf 9f08fa4def900eb238a0804b534d5d30.pdf


ছবি


Publish Date

২০১৮-০৩-২৯

Archive Date

২০১৮-০৫-২৯

বিস্তারিত

০১। মৌলিক সাক্ষরতা প্রকল্প (৬৪ জেলা), ঈশ্বরগঞ্জ, ময়মনসিংহ এর জন্যে “শিক্ষক” পদে নিয়োগের লক্ষ্যে গত ১৬/০২/২০১৮ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের মধ্যে আপলোডকৃত ফাইলে উল্লিখিত রোল নম্বরধারী প্রার্থীগণ চূড়ান্তভাবে নির্বাচিত হয়েছেন।

০২। মৌলিক সাক্ষরতা প্রকল্প (৬৪ জেলা), ঈশ্বরগঞ্জ, ময়মনসিংহ এর জন্যে “সুপারভাইজার” পদে নিয়োগের লক্ষ্যে গত ১৬/০২/২০১৮ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের মধ্যে আপলোডকৃত ফাইলে উল্লিখিত রোল নম্বরধারী প্রার্থীগণ চূড়ান্তভাবে নির্বাচিত হয়েছেন।

০৩। প্রকাশিত ফলাফলে যুক্তিসঙ্গত কারণে কোন সংশোধন, পরিমার্জন, পরিবর্ধন বা পরিবর্তণের প্রয়োজন হলে কর্তৃপক্ষ তা সংশোধনের অধিকার সংরক্ষণ করে।

০৪। পরীক্ষার ফলাফল কর্তৃপক্ষের ওয়েবসাইট iswarganj.mymensiongh.gov.bd এবং নোটিশ বোর্ডে পাওয়া যাবে।

০৫। কোন প্রার্থীর ক্ষেত্রে সংশ্লিষ্ট নিয়োগ বিজ্ঞপ্তিতে বর্ণিত কোন শর্তের গুরুতর ঘাটতি পাওয়া গেলে উক্ত প্রার্থীর প্রার্থীতা বাতিল বলে গণ্য হবে।

০৬। মেধাতালিকায় সুপারিশকৃত প্রার্থীদের মধ্য থেকে কেউ যোগদান না করা সাপেক্ষেই কেবল অপেক্ষমান তালিকা থেকে যোগদানের সুযোগ পাবেন। মেধাতালিকায় সুপারিশকৃত পুরুষ ও নারী প্রার্থীদের পরিবর্তে অপেক্ষমান তালিকা থেকে যথাক্রমে শুধুমাত্র পুরুষ ও নারী প্রার্থীগণই যোগদানের সুযোগ পাবেন। 


Share with :
Facebook Twitter